October 26, 2024, 6:41 am

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

সংবাদের প্রতিবাদ জানিয়েছেন কৃষকলীগ নেতা রাসেলের মন্ডল।

নিজস্ব প্রতিনিধিঃ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন কৃষকলীগ নেতা রাসেলের মন্ডল।

গত ২৬ মার্চ অনলাইন পোর্টাল বার্তা বাজার এর ফেসবুক পেইজে প্রকাশিত একটি ভিডিও সংবাদে ‘অপকর্মের শেষ নেই উত্তরার কৃষকলীগ নেতা রাসেলের’ বলে উল্লেখ করা হয়েছে। এই সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ঢাকা মহানগর উত্তরের আওয়াতাধীন উত্তরা পূর্ব থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক রাসেল মন্ডল।

তিনি দুর্নীতি রিপোর্ট ২৪.কমকে বলেন– প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক। সংবাদে উল্লিখিত এলাকায় এমন কোনো ঘটনার অস্তিত্ব নেই। একটি স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমার ক্ষতি করার জন্য এই সংবাদটি প্রকাশ করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রকাশিত সংবাদের প্রতিবেদককে ভুল বুঝিয়ে মিথ্যা তথ্য ও বানোয়াট বক্তব্য প্রেরণ করে সংবাদটি প্রকাশ করেছে। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন